শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক হয়রানি মূলক মামলা

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক হয়রানি মূলক মামলা

র বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক ইউনিয়নের সভাপতি জাফর ইকবাল ও সাংবাদিক সালেহ আহমেদের বিরুদ্ধে হয়রানিমূলক ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলার প্রতিবাদ ও ঘটনার সুষ্ঠু তদন্তের দাবিতে সাংবাদিকদের প্রতিবাদ সভা ও মানববন্ধর অনুষ্ঠিত হয়েছে।

মৌলভীবাজারে কর্তব্যরত সাংবাদিকগণ রবিবার (১১জানুয়ারি) মৌলভীবাজারের চৌমুহনা চত্বরে দুপুর ১২টায় এই প্রতিবাদ সভা করা হয়েছে।

সেখানে বক্তারা বলেন, জগৎপুর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি কর্তৃক নির্যাতনে শিকার হয়ে এক দাখিল পরীক্ষার্থী গত ১৬ জানুয়ারি আত্মহত্যার চেষ্টার করে। পরে ওই শিক্ষার্থী মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে অসুস্থ অবস্থায় তার আত্মীয়ের নিকট জবানবন্দি দেয়। এসব নিয়ে তার পিতার অভিযোগের ভিক্তিতে (১৯জানুয়ারি) বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর জগৎপুর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিকদের হয়রারির উদ্দেশ্যে সিলেট সাইবার ট্রাইব্যুনালে মামলা করেন।

এই হয়রানিমূলক মামলার সুষ্ঠু তদন্ত করে ছাত্রী নির্যাতনের সাথে জড়িতদের বিচারের দাবি জানিয়েছেন মৌলভীবাজারে কর্তব্যরত সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com